রাবিতে প্রেম বিরোধী সংঘের নতুন কমিটি গঠিত

রবিউল ইসলাম ,রাবি  আজকের ডাক | প্রকাশিত: বুধবার, মার্চ ১৩, ২০১৯ ১:০১ অপরাহ্ণ  

‘শোষক থেকে বাঁচতে চাও, প্রেম বিরোধী সংঘে যাও’ এই শ্লোগানকে সামনে রেখে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি ) ‘প্রেম বিরোধী সংঘ’ নামে নতুন কমিটি গঠিত হয়েছে। বুধবার,১৩ই মার্চ দুপুর ১২ টায় ইসমাঈল হোসেন সিরাজী ভবনের ১২১ নং কক্ষে এ কমিটি গঠন করা হয়।

ইতিহাস বিভাগের দিত্বীয় বর্ষের শিক্ষার্থী আশিক ইসলামকে সভাপতি এবং একই বিভাগের শিক্ষার্থী লামুন আহম্মেদ লেবুকে সাধারণ সম্পাদক করে নতুন এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আবু সাঈদ ইয়াসির, সাংগঠনিক সম্পাদক আবু তালেব, সহ-সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান, অর্থ সম্পাদক নাসিম মিয়া, দপ্তর সম্পাদক আশিষ বিশ্বাস, তথ্য সম্পাদক মিরু হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, মিডিয়া সম্পাদক রবিউল ইসলাম, খাদ্য ও নিরাপত্তা বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ ।

এছাড়াও কার্য নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন, শাহিন, আহাদ, হাসান, সোহান, শুভ ,তারেক এবং মুত্তাকিনুর রহমান।

কমিটি সম্পর্কে জানতে চাইলে কমিটির সহ-সভাপতি আবু সাঈদ ইয়াসির বলেন, আমরা প্রেমের নামে ভ-মীর ঘোর বিরোধী। প্রেম করে প্রতিনিয়ত হাজার হাজার তরুণ-তরুণীর জীবন বিষাদময় হয়ে উঠেছে এবং এক পর্যায়ে এই বিষাদ সহ্য করতে না পেরে অনেকেই আত্মহত্যার পথ বেছে নিচ্ছে। আমরা প্রেমের কুফল সম্পর্কে সকলকে অবহিত করব এবং প্রেম না করতে সকলকে উৎসাহ দিব।

 

 

 

-এডি/ এএ

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ