বাসে তুলে দেয়ার কথা বলে মা-মেয়েকে গণধর্ষণ !

ডেস্ক রির্পোট  আজকের ডাক | প্রকাশিত: রবিবার, মার্চ ১৭, ২০১৯ ৪:৩০ পূর্বাহ্ণ  

নরসিংদীর শিবপুরে বাসে তুলে দেয়ার কথা বলে মা-মেয়েকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তারা হল, শিবপুরের সৃষ্টিঘর এলাকার আনোয়ার হোসেনের ছেলে দেলোয়ার হোসেন ও আবদুল বারেকের ছেলে শফিক। শিবপুর থানার ওসি এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রাতেই ধর্ষণের শিকার মা বাদী হয়ে থানায় ছয়জনের বিরুদ্ধে মামলা করেন। গ্রেফতার দু’জনসহ মামলার বাকি আসামিরা হল- মো. মোখলেছ, মো. বাদল, বাবু মিয়া ও মো. আলমগীর। সবার বাড়ি শিবপুরের সৃষ্টিঘর এলাকায়।

পুলিশ ও নির্যাতিতদের স্বজনরা জানান, ঢাকা থেকে মা-মেয়েসহ ৫ নারী স্বজন বাসে সিলেটের হবিগঞ্জে নিজ বাড়ি ফিরছিলেন। শুক্রবার রাতে বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিঘর বাস স্ট্যান্ডের অদূরে বিকল হয়।

এ সময় গ্রেফতার হওয়া দুই আসামিসহ ৬ জন মা-মেয়েকে অন্য বাসে উঠিয়ে দেয়ার কথা বলে সামনের দিকে নিয়ে যায়। অন্য স্বজনরা এ সময় বিচ্ছিন্ন হয়ে পড়েন। মা-মেয়েক স্থানীয় একটি জুটমিলের পরিত্যক্ত কক্ষে নিয়ে যায়। সেখানে দুটি কক্ষে তাদের আটক করে গণধর্ষণ করে আসামিরা। এ সময় নির্যাতনের শিকার মা-মেয়ের চিৎকারে আসামিরা পালিয়ে যায়। পরে তারা সৃষ্টিঘর বাস স্ট্যান্ডে গিয়ে সঙ্গে থাকা স্বজনদের খোঁজ পেয়ে স্থানীয়দের ঘটনা জানান।

শিবপুর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, নির্যাতনের শিকার মা বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে মামলা করেছেন। গ্রেফতার দুই আসামিকে শনিবার আদালতে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের কথা স্বীকার করেছে। নির্যাতনের শিকার মা-মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

 

 

 

 

-এডি/ এএ

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ

%d bloggers like this: