গাঁটছড়া বাঁধবেন অর্জুন-মালাইকা ?

ডেস্ক রির্পোট  আজকের ডাক | প্রকাশিত: শনিবার, মার্চ ২, ২০১৯ ৫:৫০ পূর্বাহ্ণ  

না! আর লুকোচুরি নয়। অর্জুন কাপুরকে তিনি যে পছন্দ করেন তা প্রকাশ্যেই জানিয়েছেন মালাইকা আরোরা। রিলেশনশিপে রয়েছেন, তা ঘোষণা করেছিলেন অর্জুনও। এই জুটির বিয়ে নিয়ে বহু জল্পনা রয়েছে ইন্ডাস্ট্রিতে। এবার সেই বহু প্রতিক্ষিত বিয়েই সম্ভবত হতে চলেছে।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, এপ্রিলেই গাঁটছড়া বাঁধবেন অর্জুন-মালাইকা। না! নির্দিষ্ট দিন এখনও ঘোষণা করেননি তারা। তবে, শোনা যাচ্ছে, গির্জায় গিয়ে ক্রিশ্চান মতে বিয়ে করতে পারেন এই জুটি। মালাইকার বোন অমৃতা আরোরাও শাকিল লাদাককে ক্রিশ্চান মতেই বিয়ে করেছিলেন।

সম্প্রতি করণ জোহরের শো-এ হাজির হয়েছিলেন মালাইকা। সঙ্গে ছিলেন কিরণ খের এবং বীর দাস। অ্যাওয়ার্ড এপিসোড উপলক্ষে উপস্থিত ছিলেন এই তিন সেলেব। সেখানে করণ জানতে চান, সেরা পুরুষ পারফর্মার কে? কিরণ সঙ্গে সঙ্গে উত্তর দেন, ‘আমি বলব অর্জুন কাপুর’। তার পরই মালাইকা হেসে বলেন, ‘আমি অর্জুনকে পছন্দ করি। এভাবে হোক বা অন্য ভাবে…।’

এর আগে মালাইকা ‘এএম’ অর্থাৎ তার এবং অর্জুনের নামের আদ্যক্ষর খোদাই করা লকেট পরে প্রকাশ্যে এসেছে। পার্টি হোক বা ডিনার ডেট— বহু বার একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন অর্জুন-মালাইকা। এমনকি মিলানে তারা একসঙ্গে বেড়াতেও গিয়েছিলেন বলে জানা গিয়েছে।

২০১৭-এর মে মাস নাগাদ আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন মালাইকা। অর্জুনের সঙ্গে সম্পর্কই তার কারণ বলে শোনা গিয়েছিল। আরবাজ-মালাইকার ১৬ বছরের ছেলে রয়েছে, আরহান। দিন কয়েক আগে মালাইকা এবং আরহানকে নিয়ে ডিনারে গিয়েছিলেন অর্জুন। এই নতুন সম্পর্কে আরহানও খুশি বলে মনে করছেন বলিউড মহলের একটা অংশ।

 

 

 

 

-এডি/ এএ

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ

%d bloggers like this: