নড়াইলে উপজেলা নির্বাচনে পর্যবেক্ষক হিসেবে থাকছেন অতিরিক্ত ডিআইজি

উজ্জল রায়, নড়াইল  আজকের ডাক | প্রকাশিত: বৃহস্পতিবার, মার্চ ২১, ২০১৯ ১:১০ অপরাহ্ণ  
পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)

এবারের উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করণের লক্ষে পর্যবেক্ষক হিসেবে নড়াইল জেলা পুলিশের পক্ষ দায়িত্ব পালন করবেন একজন অতিরিক্ত ডিআইজি।

বাংলাদেশ নির্বাচন কমিশনের বরাত দিয়ে এ তথ্য জানান নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)। বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুর ২টায় নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সাথে নির্বাচন সংক্রান্ত একান্ত সাক্ষাৎকারে এ তথ্য জানান নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)।

সাক্ষাৎকার চলাকালে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় কর্তৃক উপস্থাপিত নির্বাচন সংক্রান্ত নানাবিধ প্রশ্নের উত্তর দেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)। এক পর্যায়ে তিনি বলেন, বাংলাদেশ নির্বাচন কমিশন থেকে প্রাপ্ত এক বার্তায় জানা গেছে, এ বার উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষকরণের লক্ষে পর্যবেক্ষক হিসেবে নড়াইল জেলা পুলিশের পক্ষ থেকে একজন অতিরিক্ত ডিআইজি দায়িত্ব পালন করবেন।

তাঁর দায়িত্ব পালনকালে তাঁকে সার্বিকভাবে সহায়তা করবে নড়াইল জেলা পুলিশের প্রত্যেকটি টিম। নড়াইল জেলা পুলিশ ও বাংলাদেশ নির্বাচন কমিশনের সহায়তায় এবারের নির্বাচন শতভাগ স্বচ্ছভাবে অনুষ্ঠিত হবে বলেও তিনি মত প্রকাশ করেন।

 

 

 

-এডি/ এএ

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ