ইয়াবা গিলে ফেলায় যুবকের মৃত্যু

কামরুল হাসান,বাউফল  আজকের ডাক | প্রকাশিত: শুক্রবার, মার্চ ২২, ২০১৯ ১:০৪ অপরাহ্ণ  

পটুয়াখালীর বাউফলে ইয়াবা গিলে ফেলায় মো. শাকিল(২৫) নামে যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত শাকিলের বাড়ি দশমিনা উপজেলার আলিপুরা ইউনিয়নের রমাসেন গ্রামে। তাঁর পিতার নাম মো. শাহ আলম।

জানা গেছে, বৃহস্পতিবার,২১শে মার্চ রাত সাড়ে ৯টার দিকে দশমিনা উপজেলার আলিপুরা রমানাথ সেন সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকা থেকে শাকিলকে গ্রেফতার করে র‌্যাব ৮ এর সদস্যরা। গ্রেফতারের পূর্ব মুহুর্তে শাকিল তার সাথে থাকা ইয়াবা গিলে ফেলে। এরপর তাঁকে পটুয়াখালী র‌্যাব ক্যাম্পে নিয়ে যাওয়ার পথে বাউফলের বগা ফেরিঘাট এলাকায় পৌছুলে অসুস্থ হয়ে পড়ে শাকিল।

এরপর তাঁকে বগা ইউনিয় স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাত সাড়ে ১১টার দিকে বাউফল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শাকিল।

এ বিষয়ে র‌্যাব ৮ এর কোম্পানী কমান্ডার সোয়েব আহমেদ খান জানান, শাকিলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে তিনটি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব। সে চিহ্নিত একজন মাক ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাঁকে গ্রেফতার করতে যাই।

গ্রেফতারের পূর্ব মুহুর্তে সে তাঁর সাথে থাকা ইয়াবা বড়ির একটি বড় অংশ গিলে ফেলে। বিষয়টি আমরা টের পেয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শাকিল।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় বাউফল থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

 

 

-এডি/ এএ

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ