যশোর জেলার একান্ন (৫১) সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি গঠন

সুমন চক্রবর্তী,যশোর  আজকের ডাক | প্রকাশিত: মঙ্গলবার, মার্চ ২৬, ২০১৯ ৬:৪৫ পূর্বাহ্ণ  
তারুণ্যের ছোঁয়ায় পরিবর্তন (YTC)

২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবসে পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত বাংলায় দেশ মাটি ও মানুষের সেবায় স্লোগান নিয়ে যাদের যাত্রা শুরু করেছে তারুণ্যের ছোঁয়ায় পরিবর্তন। অসহায় মানুষের পাশে থাকার অঙ্গীকার  নিয়ে অক্লান্ত পরিশ্রম করে চলেছে সংগঠনটি।
সংগঠনটি যশোর জেলার বিভিন্ন উপজেলা থেকে শুরু করে ইউনিয়ন ব্যাপী মানব সেবা পৌঁছানোর জন্য অঙ্গিকার বদ্ধ। শিক্ষা, নৈতিকতা,খাদ্য ও বস্ত্র, রক্তদান ও সচেতনা (থ্যালাসেমিয়া,কিডনি,রক্তচাপ,জরায়ু ক্যান্সার ইত্যাদি) নিরাপদ সড়ক, অসহায় মা,বাবাদের সহযোগিতা, প্রতিবন্ধীদের সাহায্য, বাল্যবিবাহ ও যৌতুক,বেকারত্ব দূরি করেণে আত্নবিশ্বাসী করে তোলা বেকারদের, বেসরকারি ভাবে প্রতিষ্টান গড়ে তোলা, বৃক্ষ রোপন। সংগঠনটির যথাযোগ্য মর্যাদা এবং সুষ্ঠু সঠিক ভাবে এগিয়ে নেওয়ার জন্য  যশোরে সমন্বয় কমিটি গঠন করেছে।
উক্ত কমিটিতে সভাপতি মোঃ আমিনুর রহমান (র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন) সমন্বয়কারী এবং
সিনিয়র সহ-সভাপতি আবু তাহের নয়ন, হাসিবুল হাসান, রাশেদুল ইসলাম পাপ্পু,
সাধারণ সম্পাদক মোঃ-মুবাশ্বির আফ্রিদি, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ-ইব্রাহীম খলিউল্লাহ নাসিম,
সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান শাহিন।
যুগ্ন সাধারন সম্পাদক: রাজ সান্ত
সাংগঠনিক সম্পাদক: মিজানুর রহমান
সহ-সাংগঠনিক সম্পাদক: আদনান আব্দুল্লাহ
প্রশিক্ষণ সম্পাদক: ইকরাম আহমেদ
প্রচার সম্পাদক: রহমত সহ প্রচার সম্পাদক: হান্নান দফতর সম্পাদক: বিপুল উপ দপ্তর সম্পাদক: নয়ন
অর্থ সম্পাদক: রাছেল সাদিক সহ অর্থ সম্পাদক: মাকছুরা মারিয়া প্রকাশনা সম্পাদক: হুমায়ূন কবির
সহ প্রকাশনা সম্পাদক: ফারূক রক্তদান সম্পাদক: ফরিদ সহ রক্তদান সম্পাদক: মেহেদী শারমিন,জুথি,মনিরা সমাজসেবা সম্পাদক: মুজাহিদুল ইসলাম সহ সমাজসেবা সম্পাদক: জারা আফরিন
ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক: রহমত, পিয়ারী
বৃক্ষ ও পরিবেশ সম্পাদক: সুকান্ত, নয়ন মাদক নিয়ন্ত্রণ সম্পাদক: ইজাজ, কামরুল শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক: সুরমা, আফরোজা বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক: রাজ আরিয়ান, পিয়ারী নারী ও শিশু বিষয়ক সম্পাদক: সামিমা, আছিয়া ক্রীড়া সম্পাদক: রাহাদ আলী, শুভ খাদ্য ও বস্ত্র বিষয়ক সম্পাদক: রফিক, সুমন নিরাপদ সড়ক বিষয়ক সম্পাদক: কামাল,সজিব আইন বিষয়ক সম্পাদক: মহিন, আলাউদ্দিন।
উক্ত কমিটি ঘোষনা করার সময় কেন্দ্রীয় ভাবে উপস্থিত ছিলেন, মোঃ- নাঈম ইসলাম, মোঃ- রুবেল হোসেন, মোঃ- আঃ আল মামুন,মোঃ- শেখ আআব্দুল্লাহ।
শুরুতে ভয়াল কাল জয়ী ২৫শে মার্চের রাতে অকাল মৃত্যু বরণকারী শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে  এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করে।
যশোর নির্বাহী কমিটির সকল কার্যকারী সদস্য মর্যাদা ধরে রেখে মহৎ কাজের প্রতি দায়িত্বশীল হওয়া ও ভাবগাম্ভীর্যের সাথে সকল কাজ করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।
সংগঠনটির সুনাম অক্ষুণ্ন রাখার স্বার্থে সমন্বয় কমিটি কর্তৃক গৃহীত সকল কর্মসূচী নিয়ম-শৃঙ্খলা বজায় রেখে সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। এবং কেন্দ্রীয় সকল সুযোগ-সুবিধা পাবে বলে নিশ্চিত করেন।
সংগঠনটির সব থেকে বড় ফান্ডঃ- বাংলাদেশী রেমিডেন্স যোদ্ধা, এ দেশের দানশীল ব্যক্তিবর্গ, সাউথ আফ্রিকা, সিঙ্গাপুর, মালয়েশিয়া, কুয়েত, সৌদি আরব, কাতার, দুবাই প্রবাসী ও ওমান।
সংগঠিত হওয়ার লক্ষ্যে দেশ-বিদেশের সকল তরুণ-তরুণী সমন্বয়কারী ও সংগঠকদের জন্য হেল্প লাইন 01402697535–9 বা
ytc.officially@gmail.com ই-মেইলে যোগাযোগ করার অনুরোধ।
-এডি/ এএ

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ