অলিনগর এল.বি আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

রেদোয়ান জনি, মিরসরাই, চট্টগ্রাম  আজকের ডাক | প্রকাশিত: রবিবার, মার্চ ৩১, ২০১৯ ১০:৫৭ পূর্বাহ্ণ  

মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে মিরসরাইয়ের ঐতিহ্যবাহী অলিনগর এল.বি আদর্শ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) দিনব্যাপী আয়োজন অলিনগর এল.বি আদর্শ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি হাজী মো. নিজাম উদ্দিনের সভাপতিত্বে বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলী আশরাফের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন এবং উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ১ নম্বর করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন সুরা এনজিও’র এক্সউটিভ ডাইরেক্টর নিলুফার বেগম, সমাজসেবক ও রাজনীতিবিদ স্বপন চৌধুরী, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিম, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সেলিম, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ওবায়দুল খোন্দকারের কন্যা পারভীন খোন্দকার, ইউপি সদস্য শফি আহম্মদ, আজাদ উদ্দিন, শহিদ উল্ল্যাহ প্রমুখ। এসময় বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন দে।

আলোচনা সভা শেষে বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। এছাড়া দরিদ্র শিক্ষার্থীদের ৮ পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয় এবং ১০ দরিদ্র শিক্ষার্থীর প্রত্যেককে নগদ ২ হাজার টাকা ও ৪০ জন শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

-এডি/ এএ

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ