মালয়েশিয়ায় বাংলাদেশ কমিউনিটি প্রেস ক্লাবের স্বাধীনতা দিবস পালন

মোঃ আমিনুল  আজকের ডাক | প্রকাশিত: সোমবার, এপ্রিল ১, ২০১৯ ১০:৪৯ পূর্বাহ্ণ  

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে মালয়েশিয়ায় বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের স্বাধীনতা দিবস উদযাপন করা হয়। ৩১শে মার্চ রোজ শনিবার কুয়ালালামপুরের বুকিট বিনতাং স্থানীয় একটি রেস্টুরেন্টে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের সভাপতি এস এম রহমান পারভেজ। সাধারণ সম্পাদক কায়সার হামিদ হান্নান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক মালয়েশিয়া প্রেসক্লাবের উপদেষ্টা গৌতম রায়। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আমিনুল ইসলাম রতন, মাসিক মদীনার পয়গাম সম্পাদক ও ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম কবির। উপস্থিত অন্যদের মাঝে বক্তব্য দেন প্রেসক্লাবের সহসভাপতি মোস্তফা ইমরান রাজু, যুগ্নসাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল কাদের, সাংগঠনিক সম্পাদক শামছুজ্জামান নাঈম প্রমুখ।

এসময় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, দীর্ঘ ৯ মাস সংগ্রাম করে আমাদের দেশের বীর বাঙালীরা যুদ্ধ করে পাকিস্তান হানাদার বাহিনীর কাছ থেকে দেশকে মুক্ত করে। যাদের আত্মত্যাগে আমরা একটি লাল-সবুজ পতাকার স্বাধীন বাংলাদেশ পেয়েছি তাদেরকে কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন মালয়েশিয়ায় বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

সেই সাথে বনানীর অগ্নিকাণ্ডে নিহতদের প্রতি গভীর শোক প্রকাশ করা হয়। অনুষ্ঠানের শেষ পর্যায়ে মহান স্বাধীনতা যুদ্ধে বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

 

 

-এডি/ এএ

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ

%d bloggers like this: