নড়াইলে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠত

উজ্জ্বল রায়, নড়াইল  আজকের ডাক | প্রকাশিত: রবিবার, মে ১২, ২০১৯ ১০:২৭ পূর্বাহ্ণ  

নড়াইলে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১২,মে) সকাল সাড়ে ১০ টার দিকে জেলা প্রশাসনের আয়োজনে নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে নড়াইল জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম, নড়াইলের সিভিল সার্জন মুন্সী মোঃ আসাদুজ্জামান, নড়াইল সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার সালমা সেলিম, জেলা প্রশাসকের কার্যালয়ের সকল কর্মকর্তাবৃন্দসহ নড়াইলের সকল প্রতিষ্ঠানের প্রতিষ্ঠান প্রধানগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়ের রিপোর্টে, এ সময় অন্যান্যের সাথে নড়াইল জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় বিভিন্ন বিষয়ে বক্তব্য প্রদান করেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা ও নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)। নড়াইল জেলার বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতিতে সন্তোষ প্রকাশ করেন নড়াইলের জেলা প্রশাসক।

এছাড়াও তিনি পুলিশ সুপারের সাথে থেকে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন। এছাড়াও এই জিরো টলারেন্সের আলোকে সকলকে একযোগে কাজ করার এবং পুলিশ সুপারকে সহায়তা করার জন্য অনুরোধ করেন।

এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, মৌসূমী নিলুসহ ক্লাবের সকল সদস্যবৃন্দ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

 

 

 

 

-এডি/ এএ

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ

%d bloggers like this: