দৌলতখানে যুবলীগ নেতাকে পিটিয়ে আহত

মামুন হাওলাদার, নিজস্ব প্রতিবেদক  আজকের ডাক | প্রকাশিত: মঙ্গলবার, মে ২১, ২০১৯ ৩:৪৬ অপরাহ্ণ  

ভোলার দৌলতখানে  যুবলীগ নেতা মোঃ ফারুক (৪২) কে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত ফারুক সৈয়দপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মৃত ইউনুছ মহাজনের ছেলে। সে দৌলতখান স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছে ।

আহত ফারুক জানায়, গত সোমবার বিকালে সে গরু ক্রয়ের উদ্দ্যেশে নুরমিয়ার হাট বাজারে যায়। এসময় শাহিন নামের এক যুবক তাকে ডেকে একটি ক্লাবে নিয়ে বলে তোর কারণে আমার চাচায় ভোটে হেঁরে গেছে। এনিয়ে উভয়ের মধ্যে কথার কাটাকাটির এক-পর্যায়ে শাহিন তার লোকজন নিয়ে বেধড়ক মারধর করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দৌলতখান সদর হাসপাতালে ভর্তি করায়।

অন্যদিকে শাহিনের সাথে মোটু ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমি ফারুকের কাছ থেকে টাকা পাব। এজন্য তাকে ডেকে আনা হয়েছে। এসময় এলাকার গণ্যমান্য লোকজনের উপস্থিতে টাকা পাওয়ার বিষয়টি স্বীকার করেন ফারুক।পরবর্তীতে ফারুকের চাচা মোতাহার মহাজন তার জিম্বায় নিয়ে আসেন। ওই সময় কোন মারধরের ঘটনা ঘটেনি।

দৌলতখান থান ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন বলেন,  ফারুক বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। তবে শাহিন ফারুকের কাছ থেকে টাকা পাওয়ার বিষয়টি অবহিত করেছে।

-এডি/এইচএ

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ

%d bloggers like this: