ইফতার মাহফিল শেষে ঢাকাস্থ নীলফামারী জেলা ছাত্রফোরামের আহবায়ক কমিটি ঘোষণা।

নিজস্ব প্রতিবেদক  আজকের ডাক | প্রকাশিত: বুধবার, মে ২৯, ২০১৯ ৮:২৭ পূর্বাহ্ণ  

“ঢাকাস্থ নীলফামারী জেলা ছাত্র ফোরাম” -এর উদ্যোগে রাজধানীর ” হলি ইন ” রেষ্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়৷

ইফতার ও দোয়া মাহফিল শেষে ঢাকাস্থ নীলফামারী জেলা ছাত্র ফোরাম ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক এবং ৬ সদস্যের উপদেষ্টা বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করে ।

ঢাকায় অবস্থানরত নীলফামারী জেলার ছাত্রদের পরামর্শে মোঃ মোশফিকুর রহিম- আহবায়ক, মোঃ মতিউর রহমান-যুগ্ন আহবায়ক, মোঃ রেজোয়ান ইসলাম-যুগ্ন আহবায়ক, আবু সাঈদ – সাংগঠনিক আহবায়ক করা হয় এছাড়াও হাবিবুল্লাহ বাহার, গোলাম কিবরিয়া, নাসির হোসেন, ওমর আলী, খাইরুল আলমকে আহবায়ক কমিটির সদস্য করা হয়। উপদেষ্টা হিসেবে মোঃ নাজমুল হুদা, মোঃ ফজলুর রহমান, মোঃ মোবারক হোসেন, জয়নাল আবেদীন খান, আহসান হাবিব অনিক এবং রকিবুল ইসলাম -এর নাম ঘোষণা করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমনিরহাট জেলার মাটি ও মানুষের প্রিয় ব্যাক্তি বিশিষ্ট সমাজ সেবক শিল্পপতি মোঃ আনোয়ারুল ইসলাম রাজু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকাস্থ লালমনিরহাট জেলা ছাত্রফোরামের নবনির্বাচিত সভাপতি ছাত্রনেতা জাহাঙ্গীর আলম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশকে কল্যাণ মুলক রাষ্ট্রে পরিনত করতে ছাত্র সমাজের ভূমিকা অপরিসীম। এজন্য ছাত্রদের বেশি বেশি অধ্যবসায় করতে হবে। ঢাকাস্থ নীলফামারী জেলার সকল ছাত্র-ছাত্রী এবং অবিভাবকদের ভালোবাসার ফোরামে পরিনত হওয়ার জন্য ঢাকাস্থ নীলফামারী জেলা ছাত্রফোরামের অনেক দায়িত্ব পালন করতে হবে।

-এডি/এইচএ

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ