বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে গর্বিত সহোযোগী হতে চাই- আলহাজ্ব জাকির হোসেন

 আজকের ডাক | প্রকাশিত: বৃহস্পতিবার, মে ৩০, ২০১৯ ৪:৪৯ পূর্বাহ্ণ  

বিশেষ প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি দারিদ্রমুক্ত সোনার বাংলাদেশ বিনির্মাণে নিজেকে একজন আওয়ামীলীগের ক্ষুদ্র কর্মী হিসেবে কাজ করে যেতে চাই।

এভাবেই বলছিলেন- বিশিষ্ট ব্যবসায়ী, রাজনীতিবিদ ও সংগঠক ভোলার কৃতি সন্তান, আলহাজ্ব মোহাম্মদ জাকির হোসেন, ভোলা জেলার অদম্য সাহসী এই তরুণ তার মেধা ও শ্রমের যথার্থ মুল্যায়ন করেছেন, কাজে লাগিয়েছেন জীবনের প্রত্যেকটি সময়কে। তিনি আজ সফলতার উৎকৃষ্ট উদাহরণ। সম্প্রতি রাজনীতিতেও নিজেকে জায়গা করে নিয়েছেন তরুণ এই ব্যবসায়ী।

আলহাজ্ব মোহাম্মদ জাকির হোসেন, ঢাকা মহানগর দক্ষিন ২১ নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। খুব অল্প সময়েই স্থানীয় নেতাকর্মীদের মন জয় করেছেন তিনি। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ আর মানব সেবার মহান ব্রত নিয়েই রাজনীতি শুরু করেন অত্যন্ত সাদা মনের এ মানুষটি। কর্মীদের সুখে দুঃখে পাশে থাকেন, খোঁজ খবর নেন।

আলহাজ্ব মোহাম্মদ জাকির হোসেন- বাংলাদেশ টাইলস স্যানিটারি এন্ড মার্বেল মার্চেন্ট এসোসিয়েশন এর সাধারন সম্পাদক হিসেবেও গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। তিনি রাজধানীর হাতিরপুলে অবস্থিত নিউ ভাই ভাই স্যানিটারির স্বত্বাধিকারী।

এক সাক্ষাৎকারে আলহাজ্ব মোহাম্মদ জাকির হোসেন বলেন, আমি ঢাকা মহানগর আওয়ামীলীগ দক্ষিনের বিপ্লবী সাধারন সম্পাদক- আলহাজ্ব শাহে আলম মুরাদ ভাইয়ের হাত ধরে রাজনীতিতে এসেছি, আমার রাজনৈতিক গুরু তিনি। আমি রাজনীতির প্রত্যেকটি পদক্ষেপে আলহাজ্ব শাহে আলম মুরাদ ভাইকে অনুসরণ করার চেষ্টা করি। রাজনীতি করে সমাজের অবহেলিত মানুষের পাশে থাকতে চাই, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে সমুন্নত রাখতে চাই।

-এডি/এইচএ

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ

%d bloggers like this: