রিফাত হত্যার প্রতিবাদে ইবিতে মানববন্ধন

আল কাওছার ইমন , ইবি  আজকের ডাক | প্রকাশিত: সোমবার, জুলাই ১, ২০১৯ ১১:৫৩ পূর্বাহ্ণ  

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বরিশাল জেলা ছাত্র কল্যাণ সমিতির উদ্যোগে রিফাত হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। সোমবার দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের মৃত্যুঞ্জয়ী মুজিবের পদদেশে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

জানা যায়, বরগুনা জেলার সরকারী কলেজের সামনে নেওয়াজ রিফাত শরীফ নামে এক যুবককে বুধবার (২৬ জুন) কুপিয়ে হত্যা করা হয়। প্রকাশ্য দিবালোকে দুর্বৃত্তরা (৭সদস্য) ধারালো অস্ত্র দিয়ে তার শরীরে আঘাত করে। সঙ্গে থাকা রিফাতের স্ত্রী তাকে বাচানের জন্য দুর্র্বৃত্তদের আটকানোর চেষ্ট করলেও বাচাতে পারেননি স্বামীকে। চিৎকার করে আশেপাশের লোকজনের সাহায্য চেয়েও কেউ এগিয়ে আসেনি। তিনি একলা স্বামীকে বরিশাল মেডিকেলে নিয়ে যায় এবং সেখানে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

আজ নুসরাত হত্যা কাল রিফাত হত্যা এভাবে দিনের পর দিন খুনির সংখ্যা বৃদ্ধি পাচ্ছে, হচ্ছেনা সঠিক বিচার, পারপেয়ে যাচ্ছে দুর্বৃত্তরা। এসকল খুনিদের বিচারের আওতাধিন এনে সঠিক বিচারের দাবিতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা মানববন্ধন করে। মানববন্ধনে শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

মানববন্ধনে বরিশাল জেলা ছাত্রকল্যণের সাধারণ সম্পাদক আরিফ বলেন, ‘রিফাতকে যারা অন্যায়ভাবে প্রকাশ্যে দিবালোকে হত্যা করেছে তাদের সকলকে আইনের আওতায় এনে দ্রুত শাস্তির ব্যবস্থা করা হোক।’

এইচএ/বিবি

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ