সেমিফাইনালের আগে মহাবিপদে অস্ট্রেলিয়া!

 আজকের ডাক | প্রকাশিত: রবিবার, জুলাই ৭, ২০১৯ ১১:০০ পূর্বাহ্ণ  

বিশ্বকাপের রাউন্ড রবিন লিগ পর্ব শেষ হওয়ায় এরইমধ্যে জানা গেছে, সেমিফাইনালে কোন দল কাদের মোকাবিলা করবে। আগামী ৯ জুলাই স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে প্রথম সেমিফাইনালে লড়বে অস্ট্রেলিয়া। অন্যদিকে, ফাইনালে পা রাখতে ১১ জুলাই ভারতের প্রতিপক্ষ নিউজিল্যান্ড।

কিন্তু সেমির লড়াই শুরু হওয়ার আগেই রেকর্ড পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ান শিবিরে বড় দুঃসংবাদ। ইনজুরির কারণে শেষ চারের লড়াইয়ে এখন অনিশ্চিত উসমান খাজার উপস্থিতি। হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন তিনি।

লিগপর্বের সবশেষ ম্যাচে গতকাল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১০ রানে হেরেছে অস্ট্রেলিয়া। এ ম্যাচে ব্যক্তিগত মাত্র ১৮ রান করে সাজঘরে ফেরেন তিনি। কিন্তু এর আগে হ্যামস্ট্রিং ইনজুরি বাধিয়ে বসেন এই টপ অর্ডার ব্যাটসম্যান। চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ডের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে তাই তাকে পাওয়া নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন অসি অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

ইংল্যান্ডের বিপক্ষে খাজার খেলার সম্ভাবনা নিয়ে তিনি বলেন, ‘আজ খাজার স্ক্যান করা হবে। সত্যি বলতে, ও মোটেও খেলার পরিস্থিতিতে নেই। ওর জন্য আমাদের অপেক্ষা করতে হবে। শেষ পর্যন্ত দেখতে হবে। আমরা তার জন্য অপেক্ষা করব।’

এদিকে খাজার আগে শন মার্শও ইনজুরিতে পড়ে অসি টিম ম্যানেজমেন্টের মাথা ব্যথা বাড়িয়েছেন। এই বাঁহাতির পরিবর্তে স্কোয়াডে ডাক পেয়েছিলেন পিটার হ্যান্ডসকম্ব। তবে খাজার ব্যাপারে এখনো পুরোপুরি নিশ্চিত না হতে পারায় নতুন করে কাউকে আর স্কোয়াডে ডাকেনি অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড।

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ